সোনাপুর-বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সড়ক ৪-লেনে উন্নীতকরণ সভা

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৭ ডিসেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সোনাপুর থেকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সড়ক ৪-লেনে উন্নীতকরণসহ বাংলাবাজার-সুবর্ণচর উপজেলা হেডকোয়ার্টাস সড়ক উন্নয়ন প্রকল্পের স্টেকহোল্ডার সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে নোয়াখালী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে নোয়াখালী সড়ক বিভাগ ও জেলা প্রশাসনের যৌথ আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী মোহাম্মদ শফিউল আলম, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মো. জসিম উদ্দিন, নোয়াখালী সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী রানাপ্রিয় বড়ুয়া, নির্বাহী প্রকৌশলী সৌম্য তালুকদার, নোয়াখালী পৌর মেয়র রতন কৃষ্ণ পাল সহ জেলায় কর্মরত বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান প্রধান ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সড়কটি ৪ লেনে উন্নীতকরণ করা হলে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ নোয়াখালীর দক্ষিণাঞ্চলের লক্ষ লক্ষ মানুষের দীর্ঘ দিনের যানজটসহ ভোগান্তির অবসান হবে। বদলে যাবে এ অঞ্চলের অর্থনীতির চাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *