সংবাদ সম্মেলনে কাদের মির্জার শেষ কথা

**তাদের কমিটি মানিনা, আমরা কমিটি করেছে সেই কমিটির নেতৃত্বে কোম্পানীগঞ্জে আ’লীগ চলবে : কাদের মির্জার**
নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ০৯ মার্চ, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খাঁনের ওপর হামলার পরবর্তী উদ্ভূত পরিস্থিতিতে সংবাদ সম্মেলন করেছে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।
মঙ্গলবার (৯মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলার বসুরহাট পৌরসভা প্রাঙ্গণে কাদের মির্জা ব্যবসায়ীদের ওপর হামলা, লুটপাট, মুজিব শত বর্ষ উদযাপনের মঞ্চ ভাংচুর, আ’লীগের নেতাদের হত্যার উদ্দেশ্যে প্রতিপক্ষের হামলার অভিযোগ এনে কাদের মির্জা এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে কাদের মির্জা বলেন, আমি কথা বলতেছে জনস্বার্থে। প্রতিপক্ষ কথা বলতেছে নিজস্ব স্বার্থে। তবে জাতীয় নেতারা কেন চুপ করে আছে, তা আমি জানিনা। উনাদের হস্তক্ষেপে যারা অপরাজনীতি করে, তাদের সাথে আমি রাজনীতি করতে পারবোনা। প্রয়োজনে আমি আ’লীগে থাকতে না পারলে। আমি ঠিক করেছি, কিছু শিক্ষকদের নিয়ে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, আমি সহযোগিতা করেছি। প্রয়োজনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য হিসেবে আমি কাজ করব।

তিনি আরো বলেন, দলের বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদক দু’জন জাসদের লোক। দুই জনই হাইব্রিড। খিজির হায়াত জাসদের প্ররোচনায় সে এ ঘটনা গুলো ঘটাচ্ছে। তাদের এ কমিটি আমরা মানিনা। আমরা গঠনতান্ত্রিক উপায়ে এখানে কমিটি করছি। সেই কমিটির নেতৃত্বে এখানে (কোম্পানীগঞ্জে) আ’লীগ চলবে। এটাই হলো শেষ কথা। সর্ব সম্মতি ক্রমে সিন্ধান্ত নিয়ে এ কমিটি করা হয়েছে বলে তিনি দাবি করেন।

SBS acknowledges the traditional owners of country throughout Australia. Signout Sign in Create an account. revatio 20 mg tablet Boston Globe Source: Boston Globe.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *