শ্রীপুরে বিয়ের প্রলোভনে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ॥ যুবক গ্রেফতার

গাজীপুর (শ্রীপুর) প্রতিনিধি, মোঃ ইসমাইল মোক্তার, ১৩ আগস্ট, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক কলেজের একাদশ শ্রেণীর এক ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ করার অভিযোগে মেহেদী হাসান রাব্বি (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে ধর্ষণের অভিযোগে ভিক্টিমের বাবার করা মামলায় শুক্রবার রাতে রাব্বিকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।
গ্রেপ্তার মেহেদী হাসান রাব্বি (২০) শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।
যৌন নিপীড়নের শিকার তরুণীর স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজহারুল ইসলাম জানান, গ্রেপ্তার যুবক ও যৌন হয়রানীর শিকার তরুণীর বাড়ি একই গ্রামে, তরুণীটি গাজীপুরের একটি কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। উভয়ের বাড়ি একই গ্রামে হওয়ায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
পরে অভিযুক্ত যুবক মেহেদী হাসান রাব্বি প্রাইভেটকারে বিভিন্ন স্থানে ছাত্রীকে নিয়ে ঘুরতে যায়। পরে বিয়ের প্রলোভনে তাকে প্রাইভেট কারের ভেতরে ও বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে ছাত্রীটি গর্ভবতী হয়ে পড়লে তাকে অবৈধ গর্ভপাত করানো হয়। পরে বিভিন্ন সময় ছাত্রীটি বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে রাব্বি কালক্ষেপন করতে থাকে।
এদিকে, গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা উড়াল সেতুর উপর তারা দুজনই দেখা করেন। এসময় ছাত্রীটি বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে রাব্বি তাতে অস্বীকৃতি জানালে তরুণীটি গাড়ির নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে ঘটনাটি স্থানীয়রা জানতে পেরে পুলিশে খবর দেয়। পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে মেয়ের বাবা মামলার দায়ের করলে শুক্রবার রাতে রাব্বিকে গ্রেপ্তার করে শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
তিনি আরো জানান, রাব্বি পুলিশের কাছে তাদের মধ্যে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করলেও তাদের মধ্যে দৈহিক সম্পর্ক হওয়ার কথা অস্বীকার করেন। রাব্বি ঢাকার উত্তরার একটি কলেজে একাদশ শ্রেণীর ছাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *