রাজারহাট ইউপি নির্বাচনে রানুর নির্বাচনী সভায় জনতার ঢল

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি, ইব্রাহিম আলম সবুজ, ২৭ নভেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রাজারহাট উপজেলার চাকিরপশার ইউপি নির্বাচনে গন সংযোগে জনতার ঢল উপজেলাবাসীকে তাক লাগিয়ে দিয়েছেন সোহরাওয়ার্দী পরিবারের পুত্রবধূ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পীর সহধর্মিনী রানু সোহরাওয়ার্দী। এখনো প্রার্থী যাচাই বাচাই ও মার্কা নির্ধারণ বাকী তার আগেই গন সংযোগে জনতার ঢল নেমেছে রানু সোহরাওয়ার্দীর জনপ্রিয়তার।

শনিবার বিকেলে চাকিরপশার বিভিন্ন মৌজায় পথ সভায় অংশ নেন মরহুম আব্দুল্লাহ সোহরাওয়ার্দীর সহধর্মিনী শামছুননাহার সোহরাওয়ার্দী ও রাজারহাট মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আসিফ সোহরাওয়ার্দী রাজনের সহধর্মিনো রানী সোহরাওয়ার্দী ও চাকিরপশার ইউপি নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থী রানু সোহরাওয়ার্দী। চাকিরপশার সাধারণ মানুষ তাদের কাছে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান।

স্বতঃস্ফূর্ত ভাবে রানু সোহরাওয়ার্দী কে চেয়ারম্যান নির্বাচিত করার প্রতিক্রিয়া ব্যক্ত করেন। সোহরাওয়ার্দী পরিবারের প্রতি সাধারণ মানুষের যে ভালবাসা ও আস্থা তা এই নির্বাচনী পথ সভায় জানান দিচ্ছেন উপস্থিত ভোটাররা। বিশেষ করে মহিলা ভোটারদের উপস্থিতি চোখে পড়ার মত। একাধিক মহিলা ভোটার বলেন, রানু সোহরাওয়ার্দী ভাবি আমাদের খুবই পছন্দের একজন মানুষ তাকে ছাড়া অন্য কাউকে ভোট দেওয়ার প্রশ্নেই আসেনা। ইনশাল্লাহ আগামী ২৬শে ডিসেম্বর রানু ভাবীকে চেয়ারম্যান নির্বাচিত করবোই।

প্রার্থী রানু সোহরাওয়ার্দী বলেন আমি আমার শ্রদ্বেয় শ্বশুর বাবা মরহুম আব্দুল্লাহ সোহরাওয়ার্দী ও আমার স্বামী জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পীর মত সাধারণ মানুষের পাশে থেকে আজীবন সেবা করে যেতে চাই। আমার বিশ্বাস যেভাবে চাকিরপশার সাধারণ ভোটার আমাকে উৎসাহিত করছেন ইনশাল্লাহ আগামী ২৬শে ডিসেম্বর বিজয় সুনিশ্চিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *