মোহাম্মদপুর নুরজাহান রোডে রাহেলা, মোশারফ, মোতিয়াররা কতিপয় সন্ত্রাসী নিয়ে বাড়ী দখলের চেষ্টা

ঢাকা (মোহাম্মদপুর) নিজস্ব প্রতিবেদক, ০৩ জুন, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঢাকা মোহাম্মদপুর থানার নুরজাহান রোডের পি/৯, ব্লক-ডি মোহাম্মদপুর- ঢাকা-১২০৭। এর বাড়িতে রাহেলা, মোশারফ, মোতিয়াররা কতিপয় ৮/৯ জন সন্ত্রাসী নিয়ে গত ২৯/০৫/২০১৮ তারিখ আনুমানিক রাত ০৮.৩০ মি: ঘটিকায় বাড়ী দখলের চেষ্টা করেন।

খবর নিয়ে জানা যায়, রাহেলা আক্তার রানী, মোশারফ হোসেন, মোতিয়ার রহমানসহ কতিপয় ৮/৯ জন সন্ত্রাসী নিয়ে প্রথমে বাড়ীটির বায়না সূত্রে মালীক মোঃ রফিকুল ইসলাম এর বাড়ীটির মূল পটকে লাগানো সাইন বোর্ডটি খূলে তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়। পরে অনধিকার বাড়ীটিতে প্রবেশ করে মালিকের নিযুক্তিয় কেয়ারটেকার মোনোয়ারা বেগমকে টানা হেঁচড়া করে তাহার মোবাইল ফোনটি চিনিয়ে নেয়, এর পর তাহাকে বিভিন্ন ধরনের হুমকি ধমকি ও মারধোর  দিয়ে জোড় পূর্বক বাড়ীটির ৪র্থ তলার একটি খালী রুমের চাবী নিয়ে তালা খুলে জোড় পূর্বক সন্ত্রাসী কর্তৃক তাদের নিজ তালা মেরে দেয়।

রাহেলা, মোশারফ, মোতিয়াররা কতিপয় সন্ত্রাসীরা বিভিন্ন তলার ভাড়াটিয়াদের হুমকি ধমকি দিয়ে বলে যে, সামনের মাসের ভাড়া আমাদের দিবি, আমরা নিব, আমাদের ছাড়া অন্য কাউকে ভাড়া দিবি না এই কথাগুলো বলেন। আর কেয়ার টেকার মোনোয়ারা বেগমকে বলেন, তোমার বাড়ীর মালীক যদি এখানে আসে তাহার হাত পা ভেঙ্গে লুলা ফুলা করে জীবনে মেরে ফেলবো। বাড়ী কাকে জিজ্ঞাসা করে কিনেছে তোমার বাড়ীর মালীককে বলে দিস, এই কথা গুলো বলে আরও বিভিন্ন ধরনের হুমকি ধমকি দিয়ে চলে যায়।

কেয়ার টেকার মোনোয়ারা বেগম বর্তমানে খুবই ভয়ের মধ্যে দিন যাপন করিতেছেন। এবিষয়ে কেয়ার টেকার মোনোয়ারা বেগম বাদী হয়ে মোহাম্মদ পুর থানায় একটি জি ডি করিয়াছেন।  জি ডি তে আসামীরা হলেন, রাহেলা আক্তার রানী, পিতাঃ আঃ মতিন, ঠিকানাঃ গ্রাম- ভাটপাড়া, থানা- বন্দর নগর- জেলা- সিলেট। মোশারফ হোসেন, পিতাঃ আমিন মুন্সি, ঠিকানাঃ ১৩৩ শের শাশুরি রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭। ও মোতিয়ার রহমান, পিতাঃ আঃ আজিজ, ঠিকানাঃ ১৫/১০,  শের শাশুরি রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭। সহ অজ্ঞাত ৮/৯ জন কতিপয় সন্ত্রাসী। মোহাম্মদ পুর থানার জি ডি নং ১৪৯, তারিখঃ ০২/০৬/২০১৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *