মাদারীপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ১৪ আগস্ট, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজিবর রহমান বালীকে হত্যার উদ্দেশ্যে গত সোমবার (১০ আগস্ট) সন্ধায় শরীয়তপুরের পালং থানাধীন রায়পুর এলাকায় তার মোটরসাইকেল গতিরোধ করে অতর্কিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর আহত করে একদল সন্ত্রাসীরা।

এরই প্রতিবাদে শুক্রবার সকাল ১১টার দিকে ছিলারচর বালিকান্দী সরকারি শেখ ফজিলাতুন্নেছা মুজিব ডিগ্রি কলেজের সামনে রাস্তার ওপর ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে এলাকাবাসী। শত শত নারী-পুরুষ ও স্থানীয় জন প্রতিনিধি মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা দাবী জানান, যেই সন্ত্রাসীরা সাবেক চেয়ারম্যান আজিবর রহমান বালিকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে জখম করেছে সেই সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে দোষীদের শাস্তির দাবী জানাই। অন্যথায় আমাদের এই কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

মানববন্ধন শেষে দোষীদের গ্রেফতারের দাবীতে সরকারি শেখ ফজিলাতুন্নেছা মুজিব ডিগ্রি কলেজের সামনে থেকে একটি মিছিল শুরু হয়ে ছিলারচর বাজার চত্বরে গিয়ে শেষ হয়। বর্তমানে আজিবর রহমান বালি ঢাকার পঙ্গু হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন। ঢাকায় আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন থাকায় এখন পর্যন্ত থানা মামলা করতে পারেননি তিনি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- ছিলারচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন অর-রশীদ, ছিলারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম বাবুল সরদার, জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইউসুব খান, ছিলারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজাম আকন, ধুরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফারুক মোল্লা, জয়নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম মিন্টু কাজি, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক রিপ্পন কাজী প্রমুখ।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, ‘মানববন্ধন ও বিক্ষোভের খবর আমরা শুনেছি। এ হামলার ঘটনায় থানায় এখনো মামলা হয়নি। তারা থানায় মামলা করলে আমরা আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *