মাদারীপুরে বানর হত্যা মামলায় এক মহিলা গ্রেফতার

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ১০ মে ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের মধ্যখাগদি এলাকা থেকে খাবারের সাথে বিষ মিশিয়ে বানর হত্যার অভিযোগে শনিবার গভীর রাতে শাহানাজ বেগম (৫৫) নামে এক মহিলাকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। রোববার বিকেল সাড়ে চারটার দিকে গ্রেফতারকৃত মহিলাকে আদালতে চালান করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৌরসভার ৯নং ওয়ার্ড এলাকার মধ্যখাগদি এলাকার লতু হাওলাদারের স্ত্রী শাহানাজ বেগমকে শনিবার গভীর রাতে বানর হত্যার অভিযোগে গ্রেফতার করা হয়। উল্লেখ্য ৫ মে মঙ্গলবার বিকেলে খাবারের সাথে বিষ মিশিয়ে ১৫টি বানরকে হত্যা করা হয়। এ ঘটনায় গত বুধবার সদর থানায় একটি মামলা দায়ের করেছে বন বিভাগ। বানর হত্যার ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, বানর হত্যার ঘটনায় বন বিভাগের দায়ের করা মামলায় প্রথমে শাহানাজ বেগম ও আকু হাওলাদার নামে দুইজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহানাজ বেগম বানর হত্যার কথা স্বীকার করেছেন। বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। আটক করা আরেকজন বানর হত্যার সাথে জড়িত নয় বলে তাকে আমরা ছেড়ে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *