ফেসবুকে পোস্ট দিয়ে র‍্যাব সদস্যের আত্মহত্যা

রংপুর প্রতিনিধি, এ জি মুন্না, ২০ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : রংপুর  র‌্যাব-১৩ এর গোয়েন্দা শাখার সদস্য জাকির হোসেন (২৭)-এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ফেসবুকে ‘এই প্রোফাইলের মালিক মৃত’ পোস্ট করার এক ঘন্টা পর তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি আব্দুর রশীদ এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, জাকির হোসেন হাবিবনগর এলাকার ভাড়া বাসায় স্ত্রীসহ বসবাস করতেন। শুক্রবার (১৯ জুন) সন্ধ্যার দিকে জাকির হোসেনের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া হয়। এ ঘটনায় তার মামাশ্বশুর বাসায় এসে জাকির হোসেনের স্ত্রীকে নিয়ে তাদের বাড়িতে চলে যান। স্ত্রী বাসা থেকে চলে যাওয়ার পর জাকির মানসিক ভাবে ভেঙে পড়েন। রাতে স্ত্রীর মোবাইল ফোনে ম্যাসেজ পাঠান ‘আজ থেকে আর কোনও কথা হবে না’। তিনি নিজের ডায়েরিতে বেশ কিছু কথাবার্তা লিখেন। পরে রাতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
বাসার মালিক হাফিজুর রহমান জানান, প্রায় ছয় মাস আগে এই দম্পতি বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সকাল পর্যন্ত বাসায় কোনও সাড়া শব্দ না পেয়ে এবং ঘরের দরজা বন্ধ পাওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে কোতোয়ালি থানার ওসি আব্দুর রশীদ পুলিশ ফোর্সসহ বাসায় এসে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় জাকির হোসেনের লাশ উদ্ধার করেন তারা।
জানা যায়, জাকির হোসেনের বাড়ি জয়পুরহাট জেলার কালাই উপজেলার মূলগ্রামে। তার বাবার নাম রফিকুল আলম, মায়ের নাম জোহরা বেগম। পুলিশ জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। । ময়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে মৃত র‌্যাব সদস্য জাকির হোসেনের স্ত্রীর নাম ও ঠিকানা পুলিশ তাৎক্ষণিক ভাবে জানাতে পারেনি। এ ব্যাপারে র‌্যাব-১৩ রংপুরের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) ছিদ্দিক আহাম্মেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘বিষয়টি পরে জানানো হবে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *