নোয়াখালী-১ আসনে আওয়ায়ামী লীগ প্রার্থীর নির্বাচনী গণসংযোগ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০২ জানুয়ারী, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী-১ আসনে নৌকা প্রাথী (বর্তমান এমপি) এইচ এম ইব্রাহিমের নির্বাচনি প্রচারণা, গণসংযোগ, পথসভা ও উৎসবমুখর পরিবেশে জমে উঠেছে। সকাল থেকে রাত পর্যন্ত (চাটখিল-সোনাইমুড়ি) উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও হাট বাজারে চলছে তাদের প্রচারণা ও পথসভা।

মঙ্গলবার বিকেলে সোনাইমুড়ির সোনাপুর বাজারে নাসির শিকদারের বাড়িতে এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে নৌকার এমপি প্রার্থী এইচ এম ইব্রাহিম জানান, তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালীর পাশাপাশি ভোটারদেরকে ৭ তারিখে কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা নাসির শিকদারের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফম বাবু সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

নোয়াখালী-১ আসনে আওয়ায়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীএইচ এম ইব্রাহিমের নির্বাচনী এলাকা (চাটখিল-সোনাইমুড়ি) উপজেলার বিভিন্ন স্থানে পথসভা ও প্রচারণা করেছেন। এসময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চান ভোটাদের কাছে। জয়ের ব্যাপারে তিনিও শতভাগ আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *