নোয়াখালী বিএনপি’র মিছিল থেকে গ্রেপ্তার-৩

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৯ ডিসেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী বেগমগঞ্জ হরতালের মিছিল থেকে বিএনপির ৩ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার ১৯ ডিসেম্বর সকাল ১০ টার দিকে উপজেলার চৌমুহনী পূর্ব বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, চৌমুহনী পৌরসভা বিএনপির প্রচার সম্পাদক কফিল উদ্দিন সুফল, চৌমুহনী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি মো. সোহেল ও যুবদল নেতা মো. জহিরুল ইসলাম ওরফে সুৃমন।
স্থানীয় সূত্রে জানা যায়, সকাল পৌনে ১০ টার দিকে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাক্ষা চন্দ্র দাসের নেতৃত্বে বিএনপি ও সমমনা দল গুলোর ডাকা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি চৌমুহনী পৌরসভার ব্যাংক রোড থেকে বের হয়ে কাছারি বাড়ি মসজিদ মোড়ে যাওয়ার সময় পুলিশ বাধা দিলে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মিদের সাথে বাকবিতণ্ডা হয়। পরে পুলিশ ধাওয়া দিয়ে বিএনপির ৩ নেতাকে গ্রেপ্তার করে। তবে এ সময় পুলিশের কোন সদস্য আহত হওয়ার খবর পাওয়া যায়নি।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আগের মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *