নোয়াখালী বঙ্গবন্ধু কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কার

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৪ অক্টোবর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। শনিবার ১৪ অক্টোবর দুপুরে নোয়াখালী পৌরসভা মিলনায়তনে জেলা আওয়ামীলীগের পৃষ্ঠপোষকতায় ও ছাত্রলীগ স্মার্ট স্কুলের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।
জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রুবাইয়াত রহমান আরাফাতের সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নাজমুল আলম মঞ্জু ও নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু।
এ সময় আরো উপস্থিত ছিলেন নোয়াখালী প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ, নোয়াখালী সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নুর আলম ছিদ্দিকী রাজু, নোয়াখালী পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণপাল ও কাউন্সিলর জাহিদুর রহমান শামীম সহ প্রমুখ। অনুষ্ঠানে শেষে ৫০জন বিজয়ীদের শিক্ষার্থীদের মাঝে অতিথিরা পুরষ্কার বিতরণ করেন। জেলার বিভিন্ন উপজেলা থেকে প্রায় ৩শ জন শিক্ষার্থী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *