নোয়াখালী জাতীয় পর্যায়ে গীতা প্রতিযোগিতা

নোয়াখালী প্রতিনিধি,  বিধান ভৌমিক, ২৬ জুন, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে জাতীয় পর্যায়ে শ্রীমদভাগবত গীতা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সোনাপুর পৌর মহাশ্মসানে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ নোয়াখালী জেলা শাখা এ প্রতিযোগিতার আয়োজন করেন। এ সময় নোয়াখালী জেলা পূজা উদযাপন পরিষদের নতুন কমিটির পরিচিতি সভা ও করা হয়।

জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি কিশোর চন্দ্র শীল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রতন কৃষ্ণ পাল এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খৃষ্ট্রান-ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাবু অরবিন্দ ভৌমিক। এ ছাড়া উপস্থিত ছিলেন, নোয়াখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন ভট্ট, হিন্দু-বৌদ্ধ-খৃষ্ট্রান-ঐক্য পরিষদ নোয়াখালী জেলা শাখার সভাপতি বিনয় কিশোর রায়, সহ-সভাপতি তপন মজুমদারসহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ।

প্রতিযোগিতায় জেলার ৮টি উপজেলার প্রাথমিক শ্রেণি থেকে এইচএসসি পর্যন্ত ৪৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। প্রতিযোগিতা শেষে ‘ক’ গ্রুপে ৩জন ও ‘খ’ গ্রুপে ৩জনসহ মোট ৬জনকে বিজয়ী ঘোষণা করা হয়। তারা প্রত্যেকে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

প্রতিযোগিতা অনুষ্ঠান শেষে সম্প্রতি অনুষ্ঠিত সম্মেলনে নির্বাচিত হওয়া নোয়াখালী পূজা উদযাপন পরিষদের সভাপতি কিশোর চন্দ্র শীল ও সাধারণ সম্পাদক রতন কৃষ্ণ পালসহ ৮১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *