নোয়াখালী কলেজছাত্রীর অশ্লীল ভিডিও ধারন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৪ মার্চ, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নে এক কলেজছাত্রী (১৮) সাথে ভুয়া প্রেমের সম্পর্ক তৈরি ও পরে কৌশলে তার অশ্লীল ভিডিও ধারনের অভিযোগে জুয়েল (২২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি মোবাইল, কথপোকথন সম্বলিত একটি মেমোরিকার্ড, কিছু অশ্লীল ভিডিও জব্দ করা হয়।
সোমবার সকালে গ্রেপ্তারকৃত আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যায় রাজগঞ্জ ইউপির মনপুরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জুয়েল জেলার সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের হোরন মিয়ার ছেলে। সে স্থানীয় একটি উন্নয়ন সংস্থায় ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত ছিল।
র‌্যাব জানায়, গত দুই বছর যাবত এইচএসসি পড়ুয়া একছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে গ্রেপ্তারকৃত জুয়েল। নিজের বোনের সহপাঠি হওয়ায় ওইছাত্রীর বাড়িতে যাতায়ত ছিলো জুয়েলের। বিভিন্ন সময় কৌশলে ওইছাত্রীর কিছু অশ্লীল ভিডিও মোবাইলে ধারন করে জুয়েল। পরে তার সাথে দৈহিক সম্পর্ক না করলে ওই ভিডিওগুলো সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় জুয়েল। লজ্জায় একাধিকবার আত্মহত্যার চেষ্টাও করে ওই ছাত্রী। ভিকটিমের পক্ষ থেকে র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পে একটি লিখিত অভিযোগ দেওয়ার পর কোম্পানী কমান্ডারে নেতৃত্বে অভিযুক্ত জুয়েলকে গ্রেপ্তারে অভিযানে নামে র‌্যাব। অভিযানকালে রোববার সন্ধ্যায় মনপুরা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-১১ সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত জুয়েলের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় পর্নোগ্রাফি কন্ট্রোল এক্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *