নোয়াখালীর কবিরহাটে দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ৩১ মে, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে গণযোগাযোগ অধিদপ্তরের ও জেলা তথ্য অফিসের আয়োজনে “শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কার্যক্রম” এর আওতায় নোয়াখালীতে দুই দিনব্যাপী শিশু মেলার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার সকালে জেলার কবিরহাট উপজেলার কবিরহাট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে মেলার উদ্বোধন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসরাত সাদমীন।

কবিরহাট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মিসকাতুল তামান্নার সভাপতিত্বে এবং জেলা সিনিয়র তথ্য অফিসার আবদুল্যাহ আল মামুনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাইদুল ইসলাম, কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুব্রত রায়, কবিরহাট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ওহিদুজ্জামান প্রমুখ।

মেলায় জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জীবন দর্শন এবং বাল্য বিবাহ, ইভটিজিং, গুজব, অপপ্রচার, মাদক প্রতিরোধ, অটিজম সহ শিশু ও নারীদের উন্নয়নে বিভিন্ন বিষয়ের উপর জনসচেতনতামূলক প্রদর্শনীর স্টল দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *