নোয়াখালীতে নারীকে পিটিয়ে আহত ও শ্লীলতাহানি অভিযোগে থানায় জিডি

নোয়াখালী প্রতিনিধি, লুৎফুল হায়দার চৌধুরী, ২৩ অক্টোবর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সুবর্ণচর উপজেলার চরবাগ্যা পাংখার বাজারে সম্পত্তির বিরোধ নিয়ে নারীকে পিটিয়ে আহত ও শীলতাহানির অভিযোগে থানায় এজহার দায়ের করেছেন ভুক্তভোগী নারী ফয়েছের নেছা।

জানা যায়, সুবর্ণচর উপজেলার পাংঙ্খার বাজারে ১৪ নভেম্বর শনিবার সকাল ১১ ঘটিকায় ফয়েছের নেছার স্বামীর খরিদকৃত জায়গায় তার লোক-জন নিয়ে দোকান ঘর নির্মাণ করতে গেলে, প্রতিপক্ষ নাসির গং দলবল নিয়ে ওদের উপর সশস্র হামলা চালায়। নাসির ও জসিমের নেতৃত্বে ৭/৮ জন সশস্র ন্ত্রাসীরা ভূমির প্রকৃত মালিক প্রবাসী আবুল কালামের স্ত্রী ফয়েছের নেছাকে বেদম মারধর করে পাশের খালে পেলে আহত করে হত্যা চেষ্ঠায় চালায় এবং এক পর্যায়ে তাকে অর্ধউলঙ্গ করে পানিতে পেলে দেয়।

ঐ সময় হামলাকারীরা প্রায় ১ লক্ষ ৬০ হাজার টাকার ব্যবহারিত স্বর্ণ-অলংকার সহ দোকান-ঘর নির্মাণ সামগ্রী লুট করে নিয়ে যায়। যাওয়ার সময় নাসির ও জসিম উদ্দিন ভূক্তভোগী ঐ নারীকে প্রাণে হত্যার হুমকি দেয়। ভুক্তভোগী ঐ নারী গত ১৭ নভেম্বর চরজব্বর থানায় নাসির ও জসিমগংদের বিবাদী করে একটি অভিযোগ দাখিল করেন।

মামলার এজাহার থেকে জানা যায়,চর বাগ্যা মৌজার ১১৮ নং খতিয়ানের ৭৫৮/২ দাগে মালিক থাকিয়া মৃত শামসুল হকের পুত্র মো: নাসির আহম্মদ (৫৫), ২০ সেপ্টেম্বর ২০১১ সালে ০৩(তিন) শতক ভূমি কাজির চরে সৈয়দ আহম্মদের পুত্র আবুল কালামের নিকট বিক্রয় করে।

এছাড়াও ঐবাদীনির শশুর সৈয়দ আহম্মদ নিরাপত্তা ও সুবিচার চেয়ে গত ২১ সেপ্টেম্বর নাসির ও জসিমগংদের বিরুদ্ধে নোয়াখালী পুলিশ সুপারের নিকট একটি লিখিত অভিযোগ দালিখ করেন ।

উল্লেখ্য যে, নাসির বিক্রয় তথ্য গোপন করে পাংখার বাজারের ব্যবসায়ী তোফায়েল আহাম্মদ, কথিত নয়ন ডাক্তারের মা বানু নাথের নিকট পূণরায় বিক্রয় করে এবং চতুর নাসির আইনগত ঝামেলা হতে বাঁচতে জমির ক্রেতা আবুল কালামের পিতা, স্ত্রী ও পুত্রসহ ৪জনের নামে নোয়াখালী অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে পিটিশন মামলা দায়ের করেন। মামলা নং ৩০৯, ৯ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ।

কোর্টের নির্দেশে গত ২০ সেপ্টেম্বর, ৩১.৪২.৭৫৮৫.০০০.০১.৫২৮.২০,২০৮ নং স্মারকে সুবর্ণচর সহকারী কমিশনার ভূমি মোঃ আবদুর রহমান ২০১১ সালে আবুল কালামের জমি ক্রয়ের সত্যতা উল্লেখ করে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে একটি প্রতিবেদন দাখিল করেন। মামলায় হেরে যাবে ভেবে নাসির সুকৌশলে ঐ পিটিশন মামলাটি প্রত্যাহর করে নেয়।

এদিকে চরজব্বর থানা সাব-ইন্সপেক্টর ও মামলার তদন্ত কর্মকর্তা দীপককে নির্যাতিত নারী ফয়েছের নেছার দাখিল কৃত এজহারের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, তদন্ত অব্যহত রয়েছে। এদিকে চরজব্বর থানা অফিসার ইনচার্জকে দাখিলকৃত এজহার সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, মাননীয় পুলিশ সুপারের নির্দেশ পেলে মামলাটি এজহার ভূক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *