নীলফামারী জেলা প্রতিনিধি নিউজ ২৪ করোনায় জয়লাভ

নীলফামারী প্রতিনিধি, সাইখুল ইসলাম সাগর, ০৬ জুলাই, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : প্রায় এক মাস করোনা ভাইরাসে আক্রান্ত থাকার পর নিউজ ২৪ জেলা প্রতিনিধি আব্দুর রশিদ শাহ্ সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। মঙ্গলবার ৩০ জুন রংপুর  মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষাগার হতে ৪র্থ টেষ্ট নেগেটিভ আসে।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে  ২য় টেষ্টের নমুনা দেওয়া হলে নেগেটিভ রেজাল্ট আসে। নিয়ম অনুযায়ী ৩য় নমুনা টেষ্ট দেওয়া হলে সেটির রেজাল্ট আসে পজেটিভ। আবার ও তত্ত্বাবধায়কে নির্দেশ আবার ও চতুর্থ বারের মতো নমুনা দিলে রেজাল্ট নেগেটিভ আসে।
এর আগে গত ১১ জুন প্রথম নমুনা টেষ্ট দেওয়া হলে করোনা পজেটিভ শনাক্ত হয়। তার পর থেকেই বাসায় থেকে ডাক্তারের পরামর্শ মোতাবেক চিকিৎসা নিতে থাকেন তিনি। আব্দুর রশিদ শাহ্ নিউজ ২৪ ও দেশসংবাদের জেলা প্রতিনিধি হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করছে।
নিজ বাড়িতে চিকিৎসাধীন থাকা আবস্থায় হঠাৎ করেই তার ২১ জুন শ্বাসকষ্ট দেখা দিলে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়।
ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী বলেন, বেসরকারি টেলিভিশন নিউজ ২৪ ও দেশ সংবাদের নীলফামারী প্রতিনিধি আব্দুর রশিদ শাহ (৩৫)। এখন সম্পূর্ণ সুস্থ হলেও নির্দেশ মোতাবেক ১৪দিন হোম কোয়ারান্টিনে থাকতে হবে। হাসপাতাল থেকে ৩০ জুন তাকে ছাড়পত্র দেওয়া হয় ।
আব্দুর রশিদ শাহ্  বলেন, নীলফামারীর সকল শ্রেণীর মানুষের কাছে আমি চির কৃতজ্ঞ হয়ে রইলাম। আমি একজন গণমাধ্যমকর্মী আমি মানুষের জন্য সব-সময় কাজ করে যেতে হবে। হয় তো নিউজ কাভার করতে গিয়েই আমি করোনায় আক্রান্ত হই কিন্তু সকলের দোয়া ও আল্লাহর অশেষ রহমতে আমি এখন সুস্থ হয়ে উঠেছি। সকলের কাছে দোয়া ও ভালবাসা চাই। আমি যেন দেশের  মানুষের সেবা মুলক কাজ করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *