নাশকতার মামলায় নোয়াখালী জেলা জামায়াতের সেক্রেটারী গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৮ নভেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নাশকতার মামলায় নোয়াখালী জেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা নিজাম উদ্দিন ফারুককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ৮ নভেম্বর সকাল সোয়া ৯টার দিকে নোয়াখালী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের ইসলামিয়া রোডের নিজ বাসা থেকে তাকে সুধারাম মডেল থানার পুলিশ গ্রেপ্তার করে। গ্রেপ্তার নিজাম উদ্দিন ফারুক জেলার কবিরহাট উপজেলার রামেশ্বপুর এলাকার আবদুল ওয়াদুদের ছেলে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জামায়াত নেতাকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, বেগমগঞ্জ থানার একটি নাশকতার মামলায় তাকে পুলিশ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। বুধবার বিকেলের দিকে তাকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

নোয়াখালী জেলা আমির ও কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ইসহাক খন্দকার বলেন, সকাল সোয়া ১০টার দিকে জেলা জামায়াতের সেক্রেটারী ফারুককে পুলিশ তার বাসা থেকে তুলে নিয়ে যায়। তার বিরুদ্ধে যে সব মামলা রয়েছে তিনি সব মামলায় জামিনে রয়েছে। তিনি অভিযোগ করে বলেন, উনাকে ধরার কোনো কারণ নেই। আমাদের রাজনীতি করার অধিকার আছে। সরকার অন্যায় ভাবে আমাদের ওপর হয়রানি চালাচ্ছে ও গ্রেপ্তার করছে এবং আমাদের রাজনৈতিক অধিকার হরণ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *