নরসিংদীর মনোহরদীতে ছিনতাই করার সময় ৪ ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার

 নরসিংদী প্রতিনিধি, কে.এইচ.নজরুল ইসলাম, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮ (বিডি ক্রাইম  নিউজ ২৪) : নরসিংদী জেলা মনোহরদী উপজেলায় ছিনতাই করার সময় ৪ ভূয়া ডিবি পুলিশ গ্রেফতার। ১৩ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুর ১২ টায় চালাকচর বাজার অগ্রনী ব্যাংক থেকে বড়চাঁপা ইউনিয়ন উরুলীয়া গ্রামের আ: লতিফ তার ঘর নির্মাণ করার জন্য ৪০ হাজার টাকা উঠিয়ে  সিএনজি দিয়ে বাড়ি ফেরার পথে  উরুলীয়ার ফাঁকা জায়গায় তাকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আটক করে আ: লতিফকে।

চিন্তাইকারী টের পেয়ে সিএনজি ড্রাইভার মোবাইল ফোনে চালাকচর সিএনজি ষ্টেসনে অন্যান ড্রাইভারদের খবর দিলে তাৎক্ষণিক এসে ৪ ভূয়া ডিবি পুলিশদের দরে ফেলে। পরে মনোহরদী থানায় সংবাদ দিলে মনোহরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফখরুদ্দিন ভূইয়, এস,আই সৈকত হোসেন, এ,এস,আই নাজির এ,এস, আই বজলুর রহমান  চালাকচর এলাকা থেকে  সাথে থাকা একটি প্রাইভেটকার ঢাকা মেট্রো গ- ১২-৩৩১৩, ১ টি পিস্তল, ১ টি জেকেট, ১ টি ওয়াকিটকি, মোবাইলসহ ৪ ভূয়া ডিবিকে গ্রফতার করে ।

গ্রেফতারকৃতরা হলো কুড়িগ্রাম জেলা উলিপুর থানা পূর্বকালডাঙ্গা গ্রামের আ:জলিলের ছেলে শফিকুল ইসলাম(৩৮), কুমিল্লা জেলার দেবিদ্দার থানার খাদঘর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে ইব্রাহীম (২৭), ফেনী সদর থানা কুরচিয়া গ্রামের মৃত রুহুল আমীনের ছেলে মমিন (৪৫), বরিশাল সদর থানা ইলুহাট গ্রামের মৃত আ:আজিজের ছেলে মোঃ দেলোয়ার হোসেন(২৮) ।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফখরুদ্দিন ভূইয়া বলেন, সংবাদ পেয়ে ৪ ভূয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ব্যক্তিদেরকে আটক করে প্রথমে থানায় নিয়ে আসা হয় পরে নরসিংদী জেলা ডিবি পুলিশের হাতে সোপর্দ করা হয়ছে।অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *