ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহন চাঁদাবাজি বন্ধে কঠোর হাইওয়ে পুলিশ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ১৬ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকায় পরিবহন চাঁদাবাজি বন্ধে কঠোর ভুমিকা পালন করছে মিয়াবাজার হাইওয়ে পুলিশ। এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে যাত্রী পরিবহনে প্রতিদিনই মহাসড়কে গাড়ির চালক ও হেলপারদের সচেতনতামূলক লিফলেট বিতরণ করছেন তাঁরা। সরেজমিন মঙ্গলবার দুপুরে মহাসড়কের আটগ্রাম এলাকায় পুলিশের প্রচারণা করতে দেখা গেছে।

জানা গেছে, হাইওয়ে পুলিশ কুমিল্লা অঞ্চলের এসপি নজরুল ইসলামের নির্দেশে মিয়াবাজার হাইওয়ে পুলিশের সেকেন্ড অফিসার ছিদ্দিকুর রহমান ও এসআই মোঃ জয়নাল আবেদীনের নেতৃত্বে পুলিশের পৃথক টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম এলাকায় সচেতনতামূলক অভিযান চালায়। অভিযানকালে পুলিশ সদস্যরা গাড়ির চালক, হেলপার ও যাত্রীদের ভ্রমণের সময় মাস্ক এন্ড গ্লাভস পরিধানসহ সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয়।

এ সময় পুলিশ অফিসারবৃন্দ গাড়িতে উঠে যাত্রীদেরকে করোনা ভাইরাস প্রতিরোধে একান্ত প্রয়োজন না হলে ঘরের বাইরে যাওয়া থেকে বিরত থাকার অনুরোধ জানান। পরে হাইওয়ে পুলিশ মহাসড়কে ত্রি-হুইলার ও সিএনজি অটোরিকশা চলাচল বন্ধে অভিযান পরিচালনা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *