চৌদ্দগ্রাম সড়ক দুর্ঘটনায় নিহত-১

কুমিল্লা (চৌদ্দগ্রাম) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৭ অক্টোবর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা লেগে মোঃ বেলায়েত হোসেন ভূঁইয়া বাবুল (৫২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে। তিনি উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর দক্ষিণ পাড়ার মৃত আব্দুল লতিফের ছেলে। ঘটনাটি ঘটেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ডলি রিসোর্টস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার (৬ অক্টোবর) রাতে সাড়ে নয়টায় প্রতিদিনের মত দোকান বন্ধ করে চৌদ্দগ্রাম বাজার থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন দেলোয়ার হোসেন ভূঁইয়া বাবুল। প্রতিমধ্যে মহাসড়কের চট্টগ্রামমুখি লেনে চন্ডিপুর এলাকায় ডলি রিসোর্টস এর উত্তর পাশে পৌঁছলে সামনে থাকা একটি কাভার্ডভ্যান হঠাৎ করে দাঁড়িয়ে যায়। এতে মোটরসাইকেলটি কাভার্ডভ্যানের পেছনে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক বাবুল গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করায় নিহতের গ্রামে নেমে এসেছে শোকের ছায়া। পরিবারে বইছে শোকের মাতম।

এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে মিয়াবাজার হাইওয়ে থানার এসআই তোফাজ্জল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করে।

এ বিষয়ে মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এস এম লোকমান হোসাইন বলেন, ‘দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। দুর্ঘটনার পর কাভার্ডভ্যান চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল সহ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *