চৌদ্দগ্রাম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তিযোদ্ধদের সংবর্ধনা

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৬ মার্চ, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা চৌদ্দগ্রাম মঙ্গলবার (২৬ই মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলানায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধদের সংবর্ধনা, আলোচনা ও সাংস্কৃতিক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সভাপতিত্ব করেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রহমত উল্লাহ। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এবিএমএ বাহার।

চৌদ্দগ্রাম এইচ.জে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) রুপম সেন গুপ্তের সঞ্চাচালনায় এতে বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম থানা অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা, উপজেলা সিনিয়র কৃষি অফিসার মোঃ জোবায়ের হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম, বীর মুক্তিযোদ্ধ পেয়ার আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধ মোখলেসুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা শেফাউল আলম, পিআইও জোবায়ের হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে.এম মীর হোসেন, জাইকার কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক।

আলোচনা সভার পূর্বে বীর মুক্তিযোদ্ধদের জন্য দোয়া ও মুনাজাত করা হয়। এছাড়া মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষ্যে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ত¡শাসিত প্রতিষ্ঠান এবং বেসরকারি প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা উত্তোলন। উপজেলা পরিষদ পাঙ্গনে একত্রিশবার তোপধ্বনি মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের শুভ সূচনা।

উপজেলা পরিষদ চত্তরে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পন। সকাল ৮.০০ টা চৌদ্দগ্রাম এইচ.জে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিএনসিসি সমন্বয়ে কুচকাওয়াজ, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ, জাতীয় সংগীত পরিবেশন এবং ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠীত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *