মাাদারীপুর ডিসলাইন ব্যবসায়ী ৪ লহ্মাধিক টাকার তার কর্তন

মাদারীপুর প্রতিনিধি, আরিফুর রহমান, ৩১ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিরাকান্দি নতুন রাজারহাট গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ডিসলাইন ব্যবসায়ী মো. রনি মাতুব্বরের ৪লহ্মাধিক টাকা ডিসলাইনের অপটিক্যাল ফাইবার তার কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন। এতে ওই এলাকার প্রায় ৬০০ গ্রাহক টেলিভিশনে সংবাদ ও বিনোদন থেকে বঞ্চিত হয়ে পড়েছে।

গত রবিবার (৩০ মে) ক্যাবল মালিক রনি মাতুব্বর অভিযোগ করে সাংবাদিকদের বলেন, ‘বাহাদুরপুর ইউনিয়নের মিরাকান্দি গ্রামের আমার চাচা বাদশা মাতুব্বর ও মহি মাতুব্বর এবং শাজাহান মাতুব্বর এদের সাথে আমাদের জমিজমা নিয়ে একটা বিরোধ চলতেছে এবং তিনদিন আগে আমাদের উঠানের উপর দিয়ে জোর পূর্বক একটা দেয়াল টেনে নেয়, আমার মা সেখানে বাধা দিতে গেলে মা’কে ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে আজিজুল (আজু) মাতুব্বর। আর সেই দিন রাতেই এরা আমার ডিস ক্যাবল কেটে টুকরা টুকরা করে ফেলে দিয়েছে। এতে আমার প্রায় চার লহ্মাধিক টাকার ক্ষতি হয়েছে।

আর তারি ধারাবাহিকতায় (২৫-০৫-২০২১) তারিখে ঐ জমি শান্তিরক্ষার জন্য মাদারীপুর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আমার চাচাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের  করেছিলাম। গত বছরেও এরকম কান্ড করে আমার ডিসক্যাবল কেটে অনেক ক্ষতি করেছে। তারা আমাকে বিভিন্নভাবে হুমকি দেয় এবং আমার বাপের বাড়ি থেকে সরে জেতে বলে । তা না হলে আমাকে আমার চাচারা মেরে ফেলবে। এছাড়াও আমার বৃদ্ব মাকেও মেরেছে।

আমি সরকারের কাছে তাদের বিরুদ্ধে সুষ্ঠু বিচার দাবি করি এবং প্রায় ৬০০ গ্রাহক টেলিভিশন দেখা থেকে বঞ্চিত রয়েছেন। গ্রাহকরা আমাকে ফোন দিয়ে লাইন সংযোগের কথা বলে। কিন্তু সংযোগ লাগাতে এখন নতুন ক্যাবলের প্রয়োজন। প্রতিপক্ষের লোকজন আমার যে বিশাল ক্ষতি করেছেন, তা আমি কিভাবে মেটাবো?’

রাজারহাট গ্রামের ডিসলাইন গ্রাহক জাহাঙ্গীর মোল্লা বলেন, বুধবার সকালে ঘুম থেকে উঠে খবর দেখার জন্য টেলিভিশন খুলি। দেখি ঝির ঝির আসছে। কিছু সময় পরে জানতে পারি, ডিসলাইনের তার  রাতের আঁধারে কেটে দিয়েছে। সেই থেকে আমরা টেলিভিশন দেখতে পারছি না। ছেলে-মেয়ের বিনোদন থেকেও বঞ্চিত রয়েছে।’

ওই গ্রামের পান্নু শেখ, আলমাছ মাতুব্বর, মনির মোল্লাসহ বেশ কয়েকজন সাংবাদিকদের বলেন, ‘বুধবার সকাল থেকেই আমাদের টেলিভিশনে কোনো চ্যানেল দেখা যাচ্ছে না। পরে আমরা দেখতে পাই, আমাদের বাড়ির ডিসলাইনের তার কাটা রয়েছে। আমরাতো টাকা দিয়ে তার কিনে লাইন নিয়েছি। আমরা কেন তাদের বিরোধের  জন্য ক্ষতিগ্রস্ত হবো? এই ঘটনা যারা ঘটিয়েছেন, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি।’

এবিষয় অভিযুক্ত বাদশা মাতুব্বর বলেন,আমরা কারো জায়গায় দেয়াল দেই নাই এটা রনি ভুল বলেছে,ডিসের তার কে কখন কেটেছে আমরা জানিই না,তিনি রনির মাকে ধাক্কা দেওয়ার কথাও অস্বীকার করেন।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল মিঞা জানান, আমাদের কাছে অভিযোগ আসলে আমরা অবশ্যই তার আইনগত ব্যবস্থা নিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *