চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৪

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ২৮ এপ্রিল, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় সজিব কুমার দাস(৩২) নামে একজন নিহত ও অপর চারজন আহত হয়েছেন। নিহত সজিব কুমার দাস ফেনী সদরের মাস্টার পাড়ার তপন কুমার দাসের পুত্র। বুধবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফেনীর মহিপাল থেকে বুধবার দুপুরে একটি মাইক্রোবাস (ঢাকামেট্রো-চ-১৩-৩৪২০) দ্রুত গতিতে ঢাকার দিকে যাচ্ছিল। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নোয়াবাজার এলাকায় বেলা সাড়ে ১২টায় একটি লরীর পিছনে ধাক্কা দেয় দ্রুত গতির মাইক্রোবাসটি। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে নিহত হন মাইক্রোবাসের যাত্রী সজিব কুমার দাস। এ ঘটনায় আহত হন আরও ৪ জন। খবর পেয়ে স্থানীয় লোকজন, হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব আলী বলেন, ‘দুর্ঘটনায় নিহতের লাশ ও গাড়িটি ফাঁড়িতে আনা হয়েছে’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *