চৌদ্দগ্রামে স্বাস্থ্য সহকারী সাইফুলের বাবা ও তিন সন্তানের করোনা শনাক্ত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, মোঃ আবদুল মান্নান, ০৩ জুন, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে আবুল হোসেন নামের এক বৃদ্ধের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। তিনি উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের আতাকরা গ্রামের স্বাস্থ্য সহকারী সাইফুল ইসলামের বাবা। এরআগে সাইফুলের তিন সন্তানের রির্পোট পজেটিভ এসেছে।

জানা গেছে, গত ২৯ মে স্বাস্থ্য সহকারী সাইফুল ইসলামের রির্পোট পজেটিভ আসে। ৩০ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি টিম সাইফুলের বাবা আবুল হোসেন, মা খোদেজা বেগম, স্ত্রী শারমিন আক্তার, সন্তান তাহমিনা, তিশা ও তাজরীনের নমুনা সংগ্রহ করে। ২ জুন সাইফুলের তিন সন্তানের রির্পোট পজেটিভ আসলেও মা ও স্ত্রীর নেগেটিভ আসে। ৩ জুন বুধবার তাঁর বাবা আবুল হোসেনের রিপোর্ট পজেটিভ এসেছে। তাদেরকে বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এ পর্যন্ত ৭৩৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ৪৪৯ জনের রিপোর্ট পাওয়া গেছে। এরমধ্যে আক্রান্ত হয়েছেন ৬৪ জন। চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন ২ জন এবং মৃত্যুবরণ করেন ১ জন। করোনা সংক্রমন প্রতিরোধে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য অনুরোধ করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ হাসিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *