চৌদ্দগ্রামে ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত যোবায়েদা বাঁচতে চায়

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৪ নভেম্বর, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত দুই সন্তানের জননী মোসাম্মৎ যোবায়েদা আক্তারের চিকিৎসায় সরকার, প্রবাসী ও সমাজের বিত্তবানদের নিকট সাহায্যের আবেদন করেছে হতদরিদ্র স্বামী সুজন মিয়া। যোবায়েদা আক্তার (২৯) কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার নোয়াপাড়া গ্রামের দিনমজুর শাহ আলমের বড় মেয়ে।

জানা গেছে, জানুয়ারির মাঝামাঝি মাসে মোসাম্মৎ যোবায়েদা আক্তারের ব্যথা শুরু হলে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিশেষজ্ঞ ডাক্তারকে দেখায়। তখন ডাক্তার কুমিল্লা শহরে ডাক্তার দেখানোর জন্য বলে। পরে ২০ আগস্ট ডকটর’স ল্যাবে ডাক্তার জয়দেব দত্ত ঘোপ্তকে দেখালে পরীক্ষা-নিরীক্ষা করতে বলেন। পরীক্ষা শেষে জোবায়দার ব্রেস্ট ক্যান্সার ধরা পড়ে।

বর্তমানে জোবায়দা মালিবাগ ইবনে সিনা ডায়াগস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের ক্যান্সার বিশেষজ্ঞ মোঃ মেহবুব আহসানের অধীনে চিকিৎসাধীন রয়েছে। ৮টি থেরাপীর পরে অপারেশনের জন্য পরামর্শ দিয়েছে ডাক্তার। অসহায় পরিবারটি তাঁর বসতবাড়ির আধা শতক জায়গা বিক্রি করে ৪টি থেরাপী দেয়।

মোসাম্মৎ যোবায়েদা আক্তারের চিকিৎসায় প্রচুর অর্থের প্রয়োজন। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারণে পরিবারের পক্ষে চিকিৎসা করানো সম্ভব হচ্ছে না। জোবায়দা আক্তারের দুই সন্তানের দিকে তাকিয়ে তাঁর চিকিৎসার জন্য সরকার, প্রবাসী ও সমাজের বিত্তবানদের নিকট সাহায্যের আবেদন করেছে তাঁর হতদরিদ্র পরিবার।

তাঁকে সাহায্য পাঠাতে পারেন : ডাঃ আবদুল হালিম মিয়াজী (চাচা), হিসাব নং-২০৫০২৩৭০২০১০৪৮৫১৮, ইসলামী ব্যাংক লিমিটেড, চৌদ্দগ্রাম শাখা এবং বিকাশ নাম্বার : ০১৮৪২৪৪২৬৭৮ (পার্সোনাল)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *