চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধীর লাশ উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৬ ফেব্রুয়ারি, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে সোমবার (৬ ফেরুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাতিসা গোল মানিক্য দীঘির দক্ষিণ পাশ থেকে মো: মীর হোসেন (৫০) নামে এক প্রতিবন্ধীর লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের পূর্বপাড়ার মৃত ফজলুর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মিয়াবাজার হাইওয়ে থানার এসআই মো: কাউসার মিয়া বলেন, ‘মহাসড়কের বাতিসা এলাকা থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের একটি পা ভাঙ্গাসহ মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে রোববার রাতে সড়ক দুর্ঘটনায় সে নিহত হয়েছে। সুরতহাল ও পরিচয় সনাক্তের পর স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।’

এ বিষয়ে নিহতের ছোট ভাই মোহাম্মদ হোসেন বলেন, ‘আমার বড় ভাই মীর হোসেন গত শনিবার রাতে বাড়ি থেকে বের হয়ে যান। আত্মীয়-স্বজনদের বাড়ীসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেছি। মাঝে মধ্যেই তিনি বাড়ি থেকে এভাবে বের হয়ে আবার নিজে নিজে ফিরে আসতেন। তবে, এবার ফিরে না আসায় আমরা ফেসবুকে ছবি দিয়ে প্রচার চালিয়েছি।

সোমবার সকালে পুলিশ মহাসড়কের পাশ থেকে লাশ উদ্ধার করেছে শুনে ঘটনাস্থলে গিয়ে ভাইয়ের লাশ সনাক্ত করি। তিনি প্রতিবন্ধী ছিলেন। তার সাথে কারো শত্রুতা ছিলো না। লাশ বাড়িতে নিয়ে এসেছি। বা’দ যোহর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *