কুমিল্লা সমাবেসে ওবায়দুল কাদের, ফাইনাল খেলা হবে ডিসেম্বরে

কুমিল্লা প্রতিনিধি, আব্দুল মান্নান, ০৫ নভেম্বর, ২০২২ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, লাঠির আগায় জতীয় পতাকা বেধে আন্দোলনের নামে লাল সবুজের পতাকার অবমাননা করেন। এই পতাকার অবমাননা দেশের মানুষ মেনে নেবে না। ফাইনাল খেলা হবে ডিসেম্বরে। আসল খেলা হবে রাজ পথে। দেশ বিরোধী অপশক্তির মোকাবিলা হবে। যারা মা বোনের বুক খালি করেছেন তাদের বিরুদ্ধে মোকাবিলা হবে। যারা আগুন সন্ত্রাস করেছেন তাদের বিরুদ্ধে মোকাবিলা হবে। ডিসেম্বরে হবে আসল খেলা। কোন অপশক্তির কাছে মাথা নোয়ানো হবে না কোন অপশক্তিকে ছাড় দেয়া হবে না। শনিবার (০৫ নভেম্বর ) কুমিল্লা টাউন হলে মহানগর আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে ওবায়দুল কদের এসব কথা বলেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি। বঙ্গবন্ধু হত্যাকান্ডের সাথে জিয়াউর রহমান জড়িত ছিলেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, জিয়া জড়িত না থাকলে খুনিদের দুঃসাহস হতো না বঙ্গবন্ধুকে স্ব পরিবার হত্যা করার। পাকিস্তানিরাও যাকে হত্যা করতে পারেনি, হত্যা করার সাহস পায় নিখুনি জিয়ার মদদে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। এরপর খুনিদের পুরষ্কৃত করেন জিয়াউর রহমান। খুনিদের বিদেশে দূতাবাসে চাকরি দেওয়া বিএনপির কাছে প্রশ্ন কেন খুনিদের পুরষ্কৃত করা হলো?

সে ধারাবাহিকতায় তারেক রহমান ও খুনের মাষ্টার মাইন্ড। তার নির্দেশে ও প্রত্যক্ষ মদদে একুশ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউ তে গ্রেনেড হামলা চালিয়ে আইভি রহমানসহ নেতাকর্মীদের হত্যা করা হয়। এদেশের মানুষের দোয়ায় বেঁচে যান শেখ হাসিনা, তিনি বেঁচে আছেন বলেই আমরা বেঁচে আছি। শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে।

কুমিল্লা মহানগর সভাপতি নির্বাচিত হয়েছে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহা উদ্দিন বাহার এবং সেক্রেটারী হিসাবে নির্বাচিত হয়েছেন সিটি কর্পোরেশেনের মেয়র আরফানুল হক রিফাত। বুধবার (৫ই নভেম্বর) মহানগর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলর ও ডেলিকেটদের প্রস্তাব এবং সমর্থনে প্রেক্ষিতে কুমিল্লা মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করেন অধিবেশনের সভাপতি এবং বাংলাদেশ আ’লীগের সভাপতি মন্ডলী সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *