কুমিল্লা থেকে ইয়াবা বিক্রি করতে এসে নোয়াখালীতে আটক-৪

নোয়াখালী প্রতিনিধি, লূংফুল হায়দার চৌধুরী, ১৭ মে, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিলে পুলিশ ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে আটক করেছে। সোমবার (১৭ মে) দুপুরে আটককৃত আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, চাটখিল উপজেলার মলংমুড়ি গ্রামের নুর মোহাম্মদ রনি (২৭), মো. সুলতান মাহমুদ শিমুল (৩৫), কুমিল্লার মনোহরগঞ্জের মো. হেলাল ওরফে বুলেট (২৪), একই এলাকার আব্দুল মন্নান (২২)। এ সময় আটককৃত মাদক কারবারিদের থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এর আগে, গতকাল রোববার বিকেল ৫টার দিকে চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পাওড়া গ্রামের বড় কোন্দাস বাড়ির সামনে থেকে তাদেরকে ইয়াবাসহ আটক করা হয়।

স্থানীয়রা জানান, কুমিল্লার ইয়াবা কারবারি শিমুল ও বুলেট দীর্ঘ দিন থেকে নোয়াখালী বিভিন্ন উপজেলার প্রত্যন্ত অঞ্চল গুলোতে পাইকারি মূল্যে ইয়াবা বাণিজ্য চালিয়ে আসছে। চাটখিলে দুই মাদক ব্যবসায়ীর কাছে ইয়াবা বিক্রি করতে এসে তারা ৩০০পিস ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান, কুমিল্লার মনোহরগঞ্জ থেকে চাটখিলের প্রত্যন্ত অঞ্চলে ২ ইয়াবা কারবারি ইয়াবা বিক্রি করতে আসে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ ইয়াবা কারবারিকে ৩০০পিস ইয়াবাসহ আটক করে কারাগারে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *