অসামাজি কার্যকলাপের দায়ে নিরালা আবাসিক হোটেল সিলগালাঃ মোবাইল কোর্ট

নরসিংদী প্রতিনিধি, কে.এইচ. নজরুল ইসলাম, ০৭ মে, ২০১৮ (বিডি ক্রাইম নিউজ ২৪): নরসিংদীর সদর উপজেলার লাইব্রেরী পট্রিতে অবস্থিত আবাসিক হোটেল নিরালায় অসামাজিক কার্যকলাপ করানোর কারনে মোবাইল কোর্টের অভিযানের মাধ্যমে মালিক ও ম্যানেজারকে ৬০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৪ মাসের কারাদণ্ড দেন।

গোপন সংবাদের ভিত্তিতে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাই`র নির্দেশনার অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত মোহাম্মদ নোমান। রবিবার (৬ মে) গোপন সংবাদের ভিত্তিতে হোটেল নিরালায় অসামাজিক কার্যকলাপ চলছে এমন সংবাদ পেয়ে, মোবাইল কোর্টের অভিযানিক দল চলে যায় ঘটনাস্থলে।

অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে এইচএসসি পরিহ্মার্থী তরুণ-তরুণীসহ বিভিন্ন পেশার মানুষকে হাতেনাতে আটক করেন। হোটেলের ছাদ থেকে জব্দ করা হয় ইয়াবা সেবনের সরজ্ঞাম ও ফেন্সিডিলের বোতল। এরপর দন্ডবিধি ২৯০ ধারায় মুচলেকা ও জরিমানা নিয়ে তাদের অভিবাবকদের কাছে জিম্মায় দিয়ে দেন।

বাংলাদেশ হোটেল ও রেস্তোরাঁ আইন ২০১৪ এর ১৯ ধারায় ৬০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৪ মাসের কারদন্ড দেয় মালিক ও ম্যানেজারকে। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত মোহাম্মদ নোমান সাংবাদিকদের বলেন, একটি মামলা দায়ের করে তাদের নরসিংদী সদর মডেল থানায় পেরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *