বেগমগঞ্জ জমি দখলের চেষ্টা, হামলা ঘটনায় আদালতে মামলা, গ্রেফতার-১

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০৬ এপ্রিল, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী বেগমগঞ্জ মাদক সেবী ও সন্ত্রাসী হামলার ঘটনায় নুর হোসেন কিসমত নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধায় বেগমগঞ্জের জয়কৃষ্ণপুর গ্রাম থেকে পুলিশ গ্রেপ্তার করেছে। শনিবার দুপুরে গ্রেপ্তার কৃত আসামি নুর হোসেন কিসমত কে আদালতে প্রেরন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত আসামী শাহিন, কামাল, ফিরোজ সহ অপর আসামীরা এখন ও গ্রেপ্তার হয়নি। এর আগে এনাম হোসেন বাদী হয়ে বিজ্ঞ সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৩ নং আমলী আদালতে একটি মামলা দায়ের করেন।
মামলা সূত্র ও ভিকটিম পরিবার জানান, জায়গা জমিও পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষ আসামী নুর হোসেন কিসমত ও শাহিনের নেতৃত্বে বাদীর মালিকীয় সম্পত্তিতে দেশীয় অস্ত্র সহ জোরদার লোকজন কে নিয়ে জোর পূর্বক গাছ কেটে ফেলে ও দখল করার চেষ্টা করে। বাদী পরিবার বাধা দিলে অর্তকিত হামলা চালিয়ে ও মারধর করে তারা। এক পর্যায়ে তারা আজগর হোসেন সহ কয়েক জনকে পিটিয়ে ও কূপিয়ে আহত করে এবং তাকে বেদম মারধর করে মাথা ফাটিয়ে দেয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী থেকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করে।
বাদী পরিবার অভিযোগ করে বলেন, প্রতি পক্ষের লোকজনের হামলায় আজগরের কিডনী ডেমেজ হয়ে যায়। এছাড়া বাদী এনাম বাড়ি থেকে কলেজে আসার পথে তাকে হুমকি ধুমকি দিচ্ছে। স্থানিয়রা জানান, এরা মাদকের সাথেও জড়িত। বেগমগঞ্জ থানার এস আই কুতুব উদ্দিন লিয়ন ঘটনার সত্যত্যা স্বীকার করে বলেন। এই ঘটনায় মামলার ১নং আসামী নুর হোসেন কিসমত কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামীদের ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। বর্তমানে নিরাপত্তাহীনতায় রয়েছে এ পরিবারের লোকজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *