নোয়াখালী সোনালী ব্যাংকের উদ্যেগে শীত বস্ত্র বিতরণ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১১ জানুয়ারী, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীতে সোনালী ব্যাংক পিএলসি, প্রিন্সিপাল অফিসের উদ্যেগে দুই শতাধিক শীতার্ত হত-দরিদ্র ও অসহায় নারী -পুরুষদের মাঝে শীত বস্ত্র ও শীতের কম্বল বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা শহর মাইজদী সোনালী ব্যাংক প্রেন্সিপাল অফিস এ কম্বল বিতরণ করা হয়। সোনালী ব্যাংক এর ডেপুটি জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ ছানাউল্লাহর সভাপতিত্বে এই কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী সোনালী ব্যাংক এর জেনারেল ম্যানেজার মোঃ শাহজাহান, সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সিনিয়র প্রেন্সিপাল অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ডেপুটি জেনারেল ম্যানেজার ইফতেখার মাহমুদ, ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আবদুল মতিন, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোহাম্মদ আহম্মেদ সিদ্দিকী ও নোয়াখালী প্রেসক্লাবের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক আকবর হোসেন সোহাগ, সহ প্রমুখ।
অনুষ্ঠান শেষে শীতার্ত  দুই শতাধিক হত-দরিদ্র ও অসহায় নারী -পুরুষদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। সামাজিক এই কর্মকান্ড অসহায়দের জন্য অব্যাহত থাকবে বলে জানান প্রধান অতিথি মোঃ শাহজাহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *