মাদারীপুরে ৬ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ রুবেলের

মাদারীপুর জেলা প্রতিনিধি, আরিফুর রহমান, ২৬ মার্চ, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের মোঃ মিরজন সরদারের ছোট ছেলে মোঃ রুবেল সরদার (২৭) নামে এক যুবক গত ২১ মার্চ নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়েছে। নিখোঁজের ৬ দিন পেরিয়ে গেলেও এখনো তার খোঁজ মিলেনি। এ ঘটনায় নিখোঁজ রুবেল সরদারের বাবা মোঃ মিরজন সরদার গত ২২ মার্চ মাদারীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

থানায় জিডি সূত্রে জানা গেছে, গত ২১ মার্চ সন্ধ্যা ৬টার দিকে নিখোঁজ রুবেল সরদার নিজের বাড়ী থেকে পাশ্ববর্তী চোকদার ব্রীজ এলাকায় যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়। কিন্তু রুবেল সরদার বাড়ী থেকে বের হয়ে আর ফিরে আসে নাই। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখোঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ রুবেল সরদারের গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ফিট ৪ইি , মূখমন্ডল গোলাকার, থুতলিয়ে কথা বলে, মিডিয়াম স্বাস্থ্যের অধিকারী, পড়নে সাদা চেক রংয়ের শার্ট এবং জিন্সের প্যান্ট ছিল।

যদি কোন ব্যক্তি তার সন্ধান দিতে পারেন তাহলে তাকে পুরস্কৃত করা হবে বলে পরিবার যানায়। যোগাযোগের ঠিকানা মোঃ মিরজন সরদার, মাদারীপুর পল্লীবিদ্যুৎ সমিতির সামনে, মস্তফাপুর, মাদারীপুর। মোবাইল-০১৭৩৫৪১৪৫৪৬ এবং ০১৭১৯১৭৭৫০৩।

এ বিষয়ে জানতে চাইলে সদর মডেল থানার অফিসার ইনচার্জ কামরুল হাসান মিঞা বলেন, ঘটনায় নিখোঁজের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *