নোয়াখালী জুমার নামাজে সাঈদীর জান্নাত কামনা করায়, খতিবকে অব্যাহতি

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২১ আগস্ট, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর চাটখিলে জুমার নামাজ শেষে জামায়াত নেতা দেলোয়ার হোসাইন সাঈদীর জান্নাত কামনা করে দোয়া করায় এক মসজিদের খতিবকে অব্যাহতি দেওয়া হয়েছে। খতিবের নাম হাফেজ মাওলানা আনোয়ার হোসেন। তিনি চাটখিল কেন্দ্রীয় শহীদ মিনার জামে মসজিদের সাবেক খতিব। গত শুক্রবার ১৮ আগস্ট দুপুরে চাটখিল কেন্দ্রীয় শহীদ মিনার জামে মসজিদে এ ঘটনা ঘটে।
খোঁজ নিয়ে জানা যায়, হাফেজ মাওলানা আনোয়ার হোসেন দীর্ঘ ১৫ বছর যাবত চাটখিল কেন্দ্রীয় শহীদ মিনার জামে মসজিদে জুমার খতিব হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত শুক্রবার নামাজ শেষে মোনাজাতের শেষ দিকে তিনি বলেন, দীর্ঘ দিন অসুস্থ থেকে মারা গেছেন সাঈদী সাহেব। তাকে আল্লাহ যেন জান্নাতের সর্বোচ্চ মর্যাদা দান করেন। এরপর নামাজ শেষ হওয়ার সাথে সাথে মসজিদ কমিটি খতিবকে মৌখিক ভাবে তার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে দেয়।
চাটখিল কেন্দ্রীয় শহীদ মিনারে জামে মসজিদের সাবেক খতিব হাফেজ মাওলানা আনোয়ার হোসেন তাকে অব্যাহতি দেওয়ার সত্যতা নিশ্চিত করেন। তবে তিনি এ বিষয়ে আর কোন মন্তব্য করতে রাজি হননি। এ বিষয়ে জানতে মসজিদ কমিটির সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেনের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *