নোয়াখালী অটোরিকশার ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ০১ নভেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় এক পথচারী বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত আবুল কালাম ওরফে কালু উপজেলার চরজুবিলী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।
মঙ্গলবার ৩১ অক্টোবর বিকেল ৫টার দিকে নোয়াখালীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুপুর আড়াইটার দিকে উপজেলার চরজব্বার থানার মোড়ের দক্ষিণে ব্বানিয়া ফাযিল মাদরাসার সামনে চরজব্বার- চেয়ারম্যান ঘাট সড়কে এ দূ্র্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, দুপুর আড়াইটার দিকে উপজেরার চরজব্বার থানার মোড় থেকে চরজব্বার চেয়ারম্যান ঘাট সড়কের পাশ দিয়ে বাড়িতে যাওয়ার সময় ব্যাটারি চালিত অটোরিকশা বৃদ্ধ আবুল কালামকে পিছন থেকে ধাক্কা দিলে তিনি সড়কে ছিটকে পড়েন। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। একপর্যায়ে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে পাঁচটার দিকে তার মৃত্যু হয়।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হুমায়ন কবির বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *