চৌদ্দগ্রাম মাছের প্রজেক্ট থেকে রাজমিস্ত্রির লাশ উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ০৮ জুলাই, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার চৌদ্দগ্রামে জালাল আহমেদ (৪২) নামের এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ই জুলাই) সকালে উপজেলার চিওড়া ইউনিয়নের নেতড়া এলাকার স্বরাজ চৌধুরী মাছের প্রজেক্ট থেকে উদ্ধার করা হয়। জালাল ওই ইউনিয়নের কাপড়চতলি গ্রামের আবদুর রহমানের ছেলে। তিনি গতকাল (শুক্রবার) সকাল থেকে নিখোঁজ ছিলেন। তার এনআইডি কার্ডসহ নিখোঁজ সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

পরিবার সুত্রে জানা গেছে, গত শুক্রবার (৭ জুলাই) সকালে তরকারী বিক্রির জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসায় পরিবারের লোকজন আত্মীয়-স্বজনদের বাড়ী সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেন। শনিবার সকালে পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজ ডায়েরি করার প্রস্তুুতি নিচ্ছিলো। পরে নেতড়া রাস্তার মাথা এলাকায় একটি মাছের প্রজেক্টে লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। সনাক্তের পর নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় স্বজনদের নিকট লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে থানা সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘চিওড়া ইউনিয়নের নেতড়া এলাকায় মাছের প্রজেক্ট থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লোকটির মৃগি রোগ ছিলো বলে জানতে পেরেছি। মৃগি রোগের কারণে পানিতে পড়ে অথবা প্রজেক্টের পাশের জায়গায় কচুর লতি তুলতে গিয়ে সাপে কাটার ফলে তার মৃত্যু হতে পারে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *