চৌদ্দগ্রাম থানা পুলিশ বিপুল পরিমাণ মাদক উদ্ধার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ১৩ মার্চ, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম পৌরসভার বৈদ্দেরখিল এলাকায় অভিযান চালিয়ে ১৮৪ বোতল ফেন্সিডিল, ৭৬ বোতল এস্কাফ সিরাপ, ৩৬ বোতল বিয়ার সহ ০১ টি মোটরসাইকেল উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি চৌকস টিম।

গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানায় কর্মরত এসআই (নিঃ)আলী আশরাফ জুয়েল, এসআই (নিঃ) মোঃ জাহাঙ্গীর আলম খান, এএসআই (নিঃ) মোঃ সুলেমান ভুইয়া, এএসআই (নিঃ) মোঃ জহির উদ্দিন ও এএসআই (নিঃ) মোঃ মহি উদ্দিন সঙ্গীয় ফোর্সনিয়ে সোমবার ০৯.৪৫ মিনিটের সময় চৌদ্দগ্রাম পৌরসভাস্থ বৈদ্দেরখিল এলাকায় মাদক ব্যবসায়ী মোঃ কামাল হোসেন (৪১) এর বাড়িতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে মোঃ কামাল হোসেন পালিয়ে যায়।

পরবর্তীতে আসামীর শয়ন কক্ষে তল্লাশী করে ০২টি বস্তায় ১৮৪বোতল ফেন্সিডিল, ৭৬বোতল এস্কাপ সিরাপ, ৩৬ বোতল বিয়ার ও মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি মটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়। পলাতক আসামী মোঃ কামাল হোসেন এর বিরুদ্ধে ০২ টি মাদক মামলা ও ০১ টি নারী ও শিশু নির্যাতন আইনের মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *