কুমিল্লা আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১, আহত-১৫

কুমিল্লা প্রতিনিধি, আব্দুল মান্নান, ১৮ সেপ্টেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : কুমিল্লার মেঘনা উপজেলার চারিভাঙ্গা ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত দুই পক্ষের সংঘর্ষে এক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আরো ১৫ জন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও নারায়নগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত মোঃ নিজাম চারিভাঙ্গা ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। সে স্থানীয় নলচর এলাকার মোঃ আব্বাসের পুত্র এবং চালিভাঙ্গা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হুমায়ুন কবিরের ভাই।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, জেলা পরিষদ সদস্য আবদুল কাইয়ুম এবং চালিভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবিরের মধ্যে দীর্ঘদিন ধরেই নানান কারনে দ্বন্দ চলে আসছিলো। এরই সূত্র ধরে সোমবার ভোর রাতে কাইয়ুম গ্রুপ ও হুমায়ুন গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। সকাল পর্যন্ত কয়েক দফা গুলি বিনিময় ও টোটা দিয়ে আঘাত পাল্টা আঘাতের ঘটনা ঘটে। এতে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের বেশির ভাগকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে নাজিমের মৃত্যু হয় বলে আমরা খবর পেয়েছি।

ঢাকা মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, আহতদের বেশিরভাগ টোটাবিদ্ধ হয়ে চিকিৎসা নিচ্ছেন। এছাড়াও এর মধ্যে দুয়েকজন গুলি বিদ্ধ রয়েছে। এই ঘটনায় আহতরা হলেন হলেন- টিটু (৩০), রমজান (৩৫), ইব্রাহীম (২৮), শাকিল (২২), খালেদ হাসান (১৯), দেলোয়ার (৩২), আনিছ সরকার (২৫), সুমন (২৪), হানিফ (৪৫) ও ওয়াসিম (৩৫)। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরো জানান, সকাল থেকে কয়েকদফা সংঘর্ষ হয়। এখন এলাকায় পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *