কবির হাটে ওবায়দুল কাদেরের পক্ষে ঈদ উপহার বিতরন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৭ এপ্রিল ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রী ওবায়দুল কাদের এর পক্ষে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নোয়াখালী কবিরহাট উপজেলার গরীব নিরিহ মানুষের মাঝে বিতরনের জন্য নেতা কর্মীদের মাঝে ঈদ উপহার হিসেবে ১০ হাজার শাড়ি-লুঙ্গি ও নেতাকর্মী দের জন্য নগদ টাকা বিতরণ করা হয়।

সোমবার ১৭ এপ্রিল বিকেল ৫ টার সময় কবিরহাট পৌরসভা কার্যালয়ে সকল ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সভাপতি-সম্পাদক ও চেয়ারম্যান এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে ওবায়দুল কাদের পক্ষ থেকে এ ঈদ উপহার বিতরণ করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান।

ঈদ উপহার বিতরণকালে কবিরহাট আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঈদ উপলক্ষে কবিরহাট উপজেলার নেতাকর্মী ও সাধারণ মানুষের জন্য ১০ হাজার শাড়ি লুঙ্গি এবং কিছু নগদ টাকা পাঠান, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীদের মাঝে এ ঈদ উপহার বুঝিয়ে দিলাম।

চেয়ারম্যান ও দলের সভাপতি-সম্পাদকরা নেতাকর্মীদের সাথে সমন্বয় করে যার যার ইউনিয়নে এসব শাড়ি-লুঙ্গী বিতরণ করবেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহিম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *