আদালতের নির্দেশ পেলে বিদেশ পাঠানো হবে এক’শ বার : হুইপ আবু সাঈদ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২০ নভেম্বর, ২০২১ (বিডি ক্রাইম নিউজ ২৪) : জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, বিএনপির অনেক আইনজীবি আছেন তারা আদালতে দারস্থ হতে পারেন। দেশের আইন সবার জন্য সমান, আদালত সম্পূর্ণ স্বাধীন। আদালত যদি নির্দেশনা দেয় সরকার একশত বার বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাবে, কিন্তু আইন তা পারমিট করে না। উনার অসুস্থতাকে নিয়ে বিএনপি রাজনীতি করছেন। বেগম জিয়ার মুক্তি অথবা চিকিৎসা চান না বিএনপি। বিএনপি বরং বেগম খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে।

শনিবার দুপুরে নোয়াখালী জিলা স্কুল মাঠে জেলা আ.লীগের উদ্যোগে আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নবগঠিত জেলা আ.লীগের আহব্বায়ক কমিটির ডাকে পৌরসভা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ৫ হাজার নেতাকর্মীদের এ প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন আহবায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিম চৌধুরী। যৌথভাবে সঞ্চালনা করেন, যুগ্ম-আহবায়ক এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও শহিদ উল্যাহ খান সোহেল।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ পরিকল্পনা বিষয়ক সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান এমপি, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, সাবেক এম পি বেলায়েত হোসেন, মোহাম্মদ আলী, বেগমগজ্ঞ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরণ, হাতিয়ার এমপি আয়েশা আলী, এইচ এম ইব্রাহিম এমপি, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম সহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

সভায় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ গত ইউনিয়ন নির্বাচনসহ দলীয় নেতাকর্মীদের বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য দেন। নির্বাচনে দলের প্রার্থী নৌকা প্রতীকের বিরুদ্ধে কাজ করা নেতাকর্মীদের তালিকা তৈরি করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য জেলার শীর্ষ নেতাদের প্রতি অনুরোধ জানান। একই সঙ্গে আগামী দিনে তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দলকে আরো সুসংগঠিত করার আহব্বানও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *