আমি কৃষকের ছেলে, কৃষকের ছেলেকে ভোট দিলে এলাকা উন্নয়ন হয় : মুজিবুল হক

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি, আবদুল মান্নান, ২৫ ডিসেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা ১১ (চৌদ্দগ্রাম) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথ মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক মুজিব বলেন, আমি কৃষকের ছেলে, কৃষকের ছেলেকে ভোট দিলে এলাকা উন্নয়ন হয়। আমি জমিদারের ছেলে নয়, আমি সাধারন কৃষকের ছেলে, আমি সাদাসিধা মানুষ, রাজনীতিও করি সাধাসিধা। এমপি, হুইপ, ধর্মমন্ত্রী, রেলপথ মন্ত্রী হয়েছি কখনো কারোসাথে খারাপ ব্যবহার করিনাই। মনোযোগ দিয়ে মানুষের কথা শুনেছি, উপকার করার চেষ্টা করেছি। মুজিবুল হক বলেন, খন্দকার মোশতাক, মীরজাফরের মত কিছুলোক আজ বিশ্বাস ঘাতকের ভূমিকায় লিপ্ত হয়েছে,সমাজ তাদের কোনদিন মেনে নেবেনা।

তিনি আরো বলেন, চৌদ্দগ্রামের কোথায় কি উন্নয়ন করতে হবে আমার জানা আছে। অনেক উন্নয়ন করেছি, যেটুকু বাকি আছে এবং আরো যা যা দরকার আপনারা বলবেন নির্বাচিত হয়ে আমি কিছুই বাকি রাখবোনা ইনশাল্লাহ। গতকাল রবিবার বিকেলে চৌদ্দগ্রামের ধর্মপুর নাজিম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকা মার্কার সমর্থনে আয়োজিত নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সালাউদ্দিন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় বক্তব্য রাখেন, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ বি এম এ বাহার, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য আবু তাহের।

উপজেলা আ’লীগের সহ সভাপতি আকতার হোসেন পাটোয়ারি, এছাক খাঁন, অধ্যাপক মফিজুর রহামন ভূইয়া, এডভোকেট আবদুল মান্নান, উপজেলা আ’লীগ এর যুগ্ম সম্পাদক বাবু নন্দন চৌধুরী, জাকির হোসেন, উজিরপুর ইউপি চেয়ারম্যান নাইমুর রহমান মজুমদার মাছুম, কাশিনগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, কালিকাপুর ইউপি চেয়ারম্যান বিপি মাহবুবুর রহমান মজুমদার, অধ্যাপক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান মুরাদ, কামরুল আলম মোল্লা, ত্রাণ ও পুন্নবাসন সম্পাদক খোরশেদ আলম, উপজেলা আ’লীগ যুব ও ক্রিড়া সম্পাদক নুরুল আলম শাহিন, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন সদ্দার, উপজেলা আ’লীগ সহ দপ্তর আলমগির হোসেন বিল্পব, উপজেলা মহিলা আ’লীগ সভাপতি ফয়েজুনেচ্ছা আমিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি তৌফিকুল ইসলাম সবুজ, সাধারন সম্পাদক কাউছার হামিদ শুভ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *