সাতক্ষীরার কলারোয়ায় ৩৪ লাখ টাকার ভারতীয় মালামালসহ আটক ৫

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ১১ মার্চ, ২০২০ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরায় কলারোয়ার মাদরা সীমান্ত থেকে ফেন্সিডিল ও মোবাইল ফোনসহ পাঁচজনকে আটক করছ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। মঙ্গলবার রাতে উপজেলার মাদরা সীমান্তবর্তী বিজিবি ক্যাম্পের সামনের রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়। এ সময় জব্দ করা হয় একটি প্রাইভেটকার ও নগদ ৪৫ হাজার ৮৪২ টাকা।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার হাড়দ্দা গ্রামের আবুল হোসেনের ছেলে ইকবাল হোসেন (৪২), সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকার শামছুজ্জামানের ছেলে আশরাফুজ্জামান (৩২), সুলতানপুরের আব্দুল ওয়াদুদের ছেলে মোস্তাফা কামাল (৩২), কলারোয়া উপজেলার দক্ষিণ ভাদিয়ালী গ্রামের আব্দুল হকের ছেলে সোহাগ হোসেন (২৫) ও একই গ্রামের মিজানুর রহমানের ছেলে রাশেদুজ্জামান (১৯)।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, মাদরা সীমান্ত দিয়ে ভারত থেকে বিভিন্ন মালামাল আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদরা বিওপি’র টহল কমান্ডার সুবেদার অনীত কুমার কুন্ডু এর নেতৃত্ব্ব্ব বিজিবির একটি টহল দল রাতে ওই ক্যাম্পের সামনের রাস্তার উপর থেকে প্রাইভটকারসহ উক্ত পাঁচ জনকে আটক করেন।

এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ভারতীয় ফেন্সিডিল তিন বোতল, ১২টি দামী মোবাইল ফোন ও নগদ বাংলাদেশী ৪৫ হাজার ৮৪২ টাকা। জব্দকৃত প্রাইভেটকার ও নগদ টাকাসহ উক্ত মালামালের মূল্য ৩৩ লাখ ৮২ হাজার ৪৪২ টাকা। তিনি আরো জানান, জব্দকৃত মালামালসহ আটক উক্ত ৫ ব্যক্তিকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *