সাতক্ষীরায় দুই মন্ত্রী উদ্বোধন করলেন বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট

 মুজিব শতবর্ষে আ’লীগের নেতাকর্মীকে একতাবদ্ধ হতে হবে : আ ক ম মোজাম্মেল হক

সাতক্ষীরা জেলা প্রতিনিধি, হেলাল উদ্দীন, ১১ মার্চ ২০২০ ইং, (বিডি ক্রাইম নিউজ ২৪) : সাতক্ষীরায় ব্যাপক উৎসাহের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে ১৩তম “বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০” এর শুভ উদ্বোধন ঘোষনা করা হয়েছে। উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি এবং মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী স.ম রেজাউল করিম।

বুধবার (১১ মার্চ) সকাল সাড়ে ১১ টায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মুনসুর আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টটির শুভ উদ্বোধন ও বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক এমপি।

প্রধান অতিথি মোজাম্মেল হক এমপি বলেন, মুজিব শতবর্ষ হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান। আর সেই বঙ্গবন্ধুর জম্ম না হলে বাংলাদেশর মতো স্বাধীন দেশের জন্ম হতো না। তিনি বলেন, জীবিত মুজিবের চেয়ে মৃত্যু মুজিব অনেক বেশী শক্তিশালী হবে। মুজিব আদর্শে সকলকে অনুপ্রানিত হতে হবে।

তিনি আরো বলেন, সকল ভেদাভেদ ভুলে মুজিব শতবর্ষে বাংলাদেশ আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে একতাবদ্ধভাবে থাকতে হবে। টুর্নামেন্টটির উদ্বোধনীর আগে অতিথিরা জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতিক পায়রা ও ব্যানার ফ্যাস্টুন বেলুন উড়িয়ে ক্রিকেট টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো.নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী এড. স ম রেজাউল করিম এমপি, সাতক্ষীরা-০১ আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, ভোরের পাতা সম্পাদক ড. কাজী ইরতেজা হাসান জজ, জাতীয় ক্রিকেটার মো. রুবেল হোসেন, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.আসাদুজ্জামান বাবু প্রমুখ।

উদ্বোধনী খেলায় শেখ রাসেল ক্লাব ও সাতক্ষীরা একাদশের মধ্যে একটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। আগামি ১৩ মার্চ শুক্রবার সকাল ৯টায় শেখ রাসেল ক্রীড়া চক্র বনাম গণমুখী সংঘ, ১৪ মার্চ ইউনুস আলী স্মৃতি সংসদ বনাম যশোরের ম্যাগপাই ক্লাব, ১৫ মার্চ ইউনাইটেড ক্রিকেট ক্লাব বনাম খুলনার বয়রার তরুন সংঘ এবং ১৬ মার্চ সাতক্ষীরা ইয়াং বলাকা ক্রীড়া চক্র বনাম টাউন স্পোটিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হবে। তার আগে মন্ত্রীদ্বয় সকালে সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে হেলিকপ্টার থেকে নেমে সরাসরি সার্কিট হাউজে যান। সেখানে জেলা আওয়ামী লীগের সাথে জরুরি সভায় মিলিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *