নির্বাহী প্রকৌশলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ৩০ জানুয়ারি, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : প্রকল্পের কাজ না দেওয়ার কারণে ঠিকাদার সাহাব উদ্দিন কর্তৃক চট্টগ্রাম সির্টি কর্পোরেশনের বিমান বন্দর সড়ক উন্নয়ন সম্পকৃত একটি প্রকল্পের নির্বাহী প্রকৌশলী মোঃ গোলাম ইয়াজদানী এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়। গতকাল বিকেল সাড়ে তিনটায় সারা বাংলাদেশের মত কবিরহাট উপজেলায় প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে কবিরহাট উপজেলায় মানব বন্ধন পালন করা হয়।
উক্ত মানব বন্ধনে কবিরহাট উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা সুলতানা, উপজেলা প্রকৌশলী হরষিত কুমার সাহা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিয়া উদ্দিন আহাম্মেদ, উপসহকারী প্রকৌশলী এলজিইডি মো: নাছের উদ্দিন, বাবু ধন চাকমা, তাহমিনা শারমিন, কবিরহাট উপজেলা, ঠিকাদার এ্যাসোসিয়েশনের সভাপতি চেয়ারম্যান, মোঃ কামাল খাঁন সহ উপজেলার কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
এই ঘটনার প্রতিবাদে উক্ত মানব বন্ধনে কবিরহাট প্রেস ক্লাব (কেপিসি) এর মহাসচিব সাংবাদিক এস এম ফারুক হোসেন, সাংবাদিক রেজাউল করিম, নোয়াখালী প্রেস ক্লাবের সদস্য, সাংবাদিক বিধান ভৌমিক, সাংবাদিক সেলিম, ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন শাহিন সহ উপস্থিত হয়ে এই ন্যাক্কার জনক ঘটনার প্রতিবাদ জানান এবং অবিলম্বে হামলা কারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *