নোয়াখালী সাংবাদিক নাদিম হত্যার খুনীদের বিচার দাবিতে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৭ জুন, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ও একাত্তর টিভির বকশিগঞ্জ সংবাদদাতা গোলাম রব্বানী নাদিমকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে এবং সকল খুনীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নোয়াখালীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুন শনিবার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত নোয়াখালী প্রেস ক্লাব প্রাঙ্গণে নোয়াখালীতে কর্মরত সাংগঠনিকদের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে একাত্তর টিভির নোয়াখালী প্রতিনিধি মিজানুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নোয়াখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাবেক সভাপতি আলমগীর ইউসুফ, সাবেক সহ-সভাপতি শাহ এমরান সুজন, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, মানবজমিনের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল, সময় টিভির স্টাফ রিপোর্টার সাইফুল্লাহ কামরুল, ইন্ডিপেন্ডেন্ট টিভির জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু, এনটিভির স্টাফ রিপোর্টার মাসুদ পারভেজ, নোয়াখালীর টিভি সাংবাদিক ফোরামের সভাপতি তাজুল ইসলাম মানিক ভূঁইয়া, দৈনিক দিশারী সম্পাদক আকাশ মো. জসিম, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগ, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ফয়জুল ইসলাম জাহান প্রমুখ।
এসময় বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে নৃশংস হত্যার প্রতিবাদ জানিয়ে বলেন, কী নিষ্ঠুর! একজন ইউপি চেয়ারম্যানের এত ক্ষমতা! তার অপকর্মের খবর প্রকাশ করায় নির্দয় ভাবে সাংবাদিককে পিটিয়ে মারা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে এই হত্যার সুষ্ঠু তদন্ত ও বিচার সম্পন্ন করে খুনীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে জেলা কর্মরত স্থানীয় পত্রিকার সম্পাদক, বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিকস ও অনলাইন মিডিয়ার শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *