নোয়াখালী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১১ নভেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী নানা কর্মসূচীর মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবর্ষিকী উদযাপিত হয়েছে।গতকাল সকাল ১১টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ডে সজ্জ্বিত একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।
এ সময় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক একরামুল হক বিপ্লবের সভাপতিত্বে ও নাজমুল আলম মঞ্জুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা নুর আলম ছিদ্দিকী রাজু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুল হক সুজন, যুবলীগ নেতা আবু ছায়েদ কাওসার, আবদুল হামিদ রাজু, আবদুল হামিদ রকিসহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।
এ সময় বক্তারা বলেন, যুবলীগ সবসময় স্বাধীনতার পক্ষের দল বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী শক্তি হিসেবে কাজ করেছে। আগামী দিনেও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগ বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে থাকবে। এর আগে সকাল সাড়ে ১০টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *