নোয়াখালী নিজ বাড়িতে যুবলীগ কর্মী খুন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৪ জানুয়ারী, ২০২৪ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়ন থেকে যুবলীগ কর্মী শহিদুজ্জামান পলাশের (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রোববার (১৪ জানুয়ারি) সকালের দিকে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগে, গতকাল শনিবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের পূর্ব মির্জানগর গ্রামের জামাল হোসেনের বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত শহিদুজ্জামান ওরফে পলাশ ওই গ্রামের জামাল হোসেনের ছেলে এবং স্থানীয় যুবলীগ কর্মী ছিল।
স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় বাক্সশারহাট বাজারে পলাশ এশার নামাজ আদায় করে। এরপর সে ওই বাজারে তার মোটরসাইকেল রেখে মুঠোফোনে কে বা কাহারও কল পেয়ে বাজারের বাহিরে যায়। একপর্যায়ে রাত ৯টা ৪০ মিনিটের দিকে স্থানীয় ইউপি সদস্য নিহতের বাড়ির পাশের লোকজনের মাধ্যমে জানতে পারে পলাশ তার বাড়িতে খুন হয়েছে। খবর পেয়ে সোনাইমুড়ী থানার পুলিশ গভীর রাতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, পলাশ ৪-৫ বছর আগে সৌদি থেকে দেশে আসেন। বর্তমানে ইতালি যাওয়ার জন্য চেষ্টা করছে। সে ২ সন্তানের জনক ছিল। ঘটনার সময় তার স্ত্রী বাড়িতে ছিলনা। শনিবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে তার বাড়িতেই সেই খুন হয়। তার মাথায়-নাকে আঘাতের চিহৃ রয়েছে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শক্রতার জের ধরে কে বা কাহারা এ ঘটনা ঘটিয়েছে। তবে নিহতের পরিবারও হত্যাকান্ডের কোনো কারণ জানাতে পারেনি। একটি বসত বিল্ডিং সব সময় তালা মারা থাকে ওই বিল্ডিংয়ের পাশে তার মরদেহ পাওয়া গেছে।
ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী আরও বলেন, নিহতের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। তবে এটাকি গুলির আঘাত নাকি ইটের আঘাত। তবে আশে পাশে অনেক গুলো ইট পাওয়া গেছে। রোববার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *