নোয়াখালী ট্রাক চাপায় ব্যবসায়ী নিহত

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৪ নভেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালীর সেনবাগে দ্রুত গতির ট্রাক চাপায় মো. শাহাদাত হোসেন ওরফে সাধন (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার ১৪ নভেম্বর সকালে নোয়াখালী – ফেনী আঞ্চলিক মহাসড়কের দরগাবাড়ি পোল এলাকার জেবিএম ব্রিকফিল্ডের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত মো.শাহাদাত হোসেন উপজেলার কাবিলপুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের আবদুস সাত্তারের ছেলে। তিনি তার এলাকায় শাহাদাত স্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের কর্ণধার ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ফজর নামাজ শেষে হাঁটতে বের হন সাধন। জেবিএম ব্রিকফিল্ডের সামনে দিয়ে চলাচলের মহাসড়কটি পার হওয়ার সময় ফেনী গামী দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন তার রক্তাক্ত মরদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

সেনবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো.সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা হাইওয়ে পুলিশের আওতায় পড়েছে, এটা তারা দেখবে। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ করেনি, কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে আমরা খবর নিয়েছি ঘটনা সত্যতা পাওয়া গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *