নোয়াখালী একরামুল করিম চৌধুরী এমপি’র গণসংযোগ ও নগদ টাকা সহযোগীতা প্রদান

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২৭ জুলাই, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী সদর উপজেলার ১১ নং নেওয়ার পুর ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি। বৃহস্পতিবার বিকেলে একরামুল করিম চৌধুরীর আগমন উপলক্ষে প্রতিটি মোড়ে মোড়ে নেতাকর্মীদের স্লোগানে ও স্লোগানে মুখরিত  করে তোলেন।

প্রথমে তিনি ইউনিয়নের ১নং ওয়ার্ডের দেবীপুরে অগ্নি কান্ডে ক্ষতিগ্রস্ত ৪ টি বসতঘরের মালিক স্বপন, সুজন ও শরিফ নগদ ৬০ হাজার টাকা আর্থিক সহযোগিতা করেন। এ সময় তিনি বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সরকারী ভাবে সহযোগীতা করার জন্য আমি জেলা প্রশাসককের সাথে আলোচনা করে  টিনের ব্যবস্থ্যা করে দিবো। আমি এ এলাকার রাস্তাটি আগামী  তিন মাসের মধ্যে সংস্কার করে দিবো।
পরে তিনি দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে কাশেম বাজারে গণসংযোগ করেন নেতাকর্মীদের ও সাধারণ মানুষের খোঁজ খবর নেন এবং নেতাকর্মীরা প্রিয় নেতাকে কাছে পেয়ে স্লোগান দিতে থাকেন দুরদিনের একরাম ভাই আমরা তোমায় ভুলিনি। এসময় একরামুল করিম চৌধুরী এমপি বলেন, তোমরা সবাই নৌকার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।
এরপরে পরে তিনি নেওয়াজপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অসুস্থ আনোয়ার কে দেখতে গিয়ে চিকিৎসার জন্য ১ লাখ টাকা আর্থিক সহযোগিতা করেন। এসময় এমপি একরাম বলেন, এই এলাকার সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি আনোয়ার তার জন্য সবাই দোয়া করবেন। তিনি অর্থের জন্য হার্টের রিং বসাতে পারতেছে না আমি আজকে এক লাখ টাকা দিয়ে গেছি। রিং বসাতে যদি আরো টাকা লাগে আমি দিব। এছাড়া ও সড়ক দুর্ঘটনায় আহত এক সিএনজি চালককে ৫ হাজার টাকা সহযোগিতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *