নোয়াখালী আইন কর্মকর্তার বাসায় দুর্ধর্ষ চুরি, লুটের পরিমান ২ লাখ

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ১৯ ডিসেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : নোয়াখালী মাইজদী বাজার উকিল পাড়ায় সরকারি আইন কর্মকর্তা এডভোকেট নিজাম উদ্দিন (এজিপি) এর বাসার কলাপসিবল গেইট কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় ২ লক্ষ টাকার মালামাল লুটপাট হয়েছে। সরকারি এজিপি ও তার পরিবার বেড়াতে গেলে মঙ্গলবার ভোর রাতে সংঘবদ্ধ চোররা পরিকল্পিত ভাবে ঘটনাটি ঘটিয়েছে এবং ঘরের প্রয়োজনীয় মালামাল জিনিসপত্র ভাংচুর করেছে। এ ঘটনায় সুধারাম থানা এসআই লিটন দত্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এর আগেও একই কায়দায় তাদের বাসায় চুরির ঘটনা সংঘটিত হয়।

বাসার মালিক ভুক্তভোগী সরকারি এজিপি এডভোকেট নিজাম উদ্দিন জানান, বাসার কলাপসিবল গেইটে তালা দিয়ে পশ্চিম আলীপুরে আমিও আমার পরিবার নিয়ে বেড়াতে যায়। ভোর ছয়টায় জানতে পারি বাসার কলাপসিবল গেইট ভেঙে পরিকল্পিত ভাবে একটি চক্র ভিতরে প্রবেশ করে মালামাল ভাঙচুর ও লুটপাট করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিজানুর রহমান পাটওয়ারী জানান, ঘটনাটি তদন্ত চলছে, রাত ৩টা পর্যন্ত বাসার সামনে কিছু লোক বাডমিন্টন খেলেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সেনবাগের কাবিলপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামে এডভোকেট নুরুল হক মুক্তার বাড়িতে দুবৃত্তরা ডাকাতি ঘটনা ঘটেছে এবং এ সময় ডাকাতরা মালামাল লুটপাট করেছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *