নোয়াখালী গাজায় ইজরায়েলের বর্বর হামলায় নিহতদের স্মরণে প্রদীপ প্রজ্বালন

নোয়াখালী প্রতিনিধি, বিধান ভৌমিক, ২ নভেম্বর, ২০২৩ (বিডি ক্রাইম নিউজ ২৪) : সম্মিলিত সাংস্কৃতিক জোট ঘোষিত দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে গাজায় ইজরায়েলের বর্বর হামলা এবং বাংলাদেশে রাজনীতির নামে আগুন সন্ত্রাসে নিহতদের স্মরণে নোয়াখালী কেন্দ্রিয় শহিদ মিনারে প্রদীপ প্রজ্বালন করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর ব্যানারে এ কর্মসূচিতে এসে সংস্কৃতিকর্মীদের সাথে সংহতি প্রকাশ করেন জনপ্রতিনিধি, সাংবাদিক, নারী ও শিশু অধিকারকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিগণ।
এ সময় শহিদ মিনারের পাদদেশে সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর সভাপতি এমদাদ হোসেন কৈশোরের সভাপতিত্বে অনুষ্ঠিত সংহতি সমাবেশে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু, নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, সম্মিলিত সাংস্কৃতিক জোট নোয়াখালীর সাধারণ সম্পাদক কাজল ভট্ট, যুগ্ম সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন আরমান প্রমুখ।
সমাবেশে বক্তাগণ গাজায় নারী, শিশু ও হাসপাতালে হামলা চালিয়ে অসহায় রোগীসহ নির্বিচারে মানুষ হত্যা এবং বাংলাদেশে রাজনীতির নামে আগুন সন্ত্রাসের প্রতিবাদ ও নিন্দা জানান। এ সময় গাজায় ইসরায়েলের বর্বর হামলা এবং বাংলাদেশের আগুন সন্ত্রাসে নিহতদের আত্মার শান্তি কামনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *